ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

শিক্ষা

ট্রাস্ট কলেজে একাদশ শ্রেণির ক্লাস শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, জুলাই ১, ২০১৭
ট্রাস্ট কলেজে একাদশ শ্রেণির ক্লাস শুরু ট্রাস্ট কলেজের ওরিয়েন্টেশন অনুষ্ঠান

শিক্ষা মন্ত্রণালয়ের পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী ১ জুলাই (শনিবার) শুরু হয়েছে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ট্রাস্ট কলেজে ভর্তিকৃত ছাত্রছাত্রীদের ক্লাস কার্যক্রম। 

এদিন ক্লাস শুরুর আগে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখায় ভর্তিকৃত ছাত্রছাত্রী ও তাদের অভিভাবকদের এবং ট্রাস্ট কলেজের শিক্ষক-শিক্ষিকাদের অংশগ্রহণে কলেজ মিলনায়তনে ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।  

ট্রাস্ট কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ বশির আহাম্মেদ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক (কলেজ ও প্রশাসন) প্রফেসর মোহাম্মদ শামছুল হুদা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হারুন-অর-রশিদ মজুমদার।

অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন নবাগত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা। জনসংযোগ কর্মকর্তা মো. আশরাফ-উল-আলম সবুজের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- অধ্যাপক বিমল চন্দ (জীববিজ্ঞান বিভাগ), বাংলা বিভাগের সিনিয়র প্রভাষক মফিজুল ইসলাম, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও সিনিয়র প্রভাষক আবু বকর, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান ও সিনিয়র প্রভাষক নাহিদা আক্তার এবং ভূগোল বিভাগের প্রভাষক ও বিভাগীয় প্রধান ফারহানা আমিন পলি।  

অনুষ্ঠান শেষে উপস্থিত নবাগত ছাত্রছাত্রী ও অভিভাবক এবং অতিথিদের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জুলাই ০১, ২০১৭
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।