ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

ঢাবি ছাত্রলীগ নেতার মামলা প্রত্যাহার চেয়ে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৭
ঢাবি ছাত্রলীগ নেতার মামলা প্রত্যাহার চেয়ে মানববন্ধন ঢাবি ছাত্রলীগ নেতার মামলা প্রত্যাহার চেয়ে মানববন্ধন-ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার চেয়ে মানববন্ধন করেছে  ঢাবি শাখা ছাত্রলীগ।

একই সঙ্গে মাদারীপুর থানার ওসি জিয়াউল মোর্শেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে সংগঠনটি।

সোমবার (১০ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পদদেশে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে আয়োজিত এ মানববন্ধনে অংশগ্রহণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

মানববন্ধনে ঢাবি ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান বলেন, ঢাবি ছাত্রলীগের সাবেক সফল সভাপতি মেহেদী হাসান বাংলাদেশের ক্রান্তিকালে রাজপথে নেতৃত্ব দিয়েছেন। তিনি ছিলেন শেখ হাসিনার সৈনিক এবং সৎ ও নিষ্ঠার প্রতীক। তাই তার বিরুদ্ধে যে মামলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। দ্রুত এ মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে ঢাবি শাখা ছাত্রলীগের পক্ষ থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন তিনি।

মামলা প্রত্যাহার ও ওসি জিয়াউল মোর্শেদের শাস্তির জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের হস্তক্ষেপ ও দৃষ্টি আকর্ষণ করেন ঢাবি ছাত্রলীগের শীর্ষ এ নেতা।

মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি অহিদুর রহমান জয়, মেহেদি হাসান রনি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি বেনজীর হেলাল ও মাস্টারদা সূর্য সেন হল শাখা ছাত্রলীগের সভাপতি মো. গোলাম সরোয়ার, এসএম হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান তাপস, মুহসীন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সানী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জুলাই ১০, ২০১৭

এসকেবি/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।