ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

দায়িত্ব নিলেন জাবির নতুন উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, জুলাই ১০, ২০১৭
দায়িত্ব নিলেন জাবির নতুন উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষ জাবির নতুন উপ-উপাচার্য ও কোষাধ্যক্ষের দায়িত্বগ্রহণের আনুষ্ঠান/ছবি: বাংলানিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নতুন উপ-উপাচার্য অধ্যাপক মো. আমির হোসেন ও কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক।

সোমবার (১০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তারা দায়িত্ব নেন।

এ সময় বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

উপাচার্যের পর বিভিন্ন অনুষদ, বিভাগ ও অফিসের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

দায়িত্ব নিয়ে উপ-উপাচার্য অধ্যাপক মো. আমির হোসেন বলেন, আমার প্রথম কাজ উপাচার্যের হাতকে শক্তিশালী করা। সঠিক ও সুপরামর্শ দিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কাজ গতিশীল করতে সর্বোচ্চ চেষ্টা করবো।

কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মো. মনজুরুল হক বলেন, সবার সহযোগিতায় প্রশাসনিক কাজ আরও গতিশীল করবো।

রোববার (৯ জুলাই) রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আইন, ১৯৭৩ এর ১৩(১) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. আমির হোসেনকে উপ-উপাচার্য ও বিশ্ববিদ্যালয় আইন, ১৯৭৩ এর ১৪(১) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন অধ্যাপক শেখ মো. মনজুরুল হককে কোষাধ্যক্ষ পদে চার বছরের জন্য নিয়োগ দেন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ১০, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।