ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

গণ বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ নিয়ে সাধারণ সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
গণ বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ নিয়ে সাধারণ সভা গণ বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ নিয়ে সাধারণ সভা

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে আসন্ন তৃতীয় ছাত্র সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনের গঠনতন্ত্র নিয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৬ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের ৪১৭ নং কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।  

বিশ্ববিদ্যালয় ছাত্রসংসদের উপদেষ্টামণ্ডলী ও সাধারণ শিক্ষার্থীদের এই সভায় অনুষ্ঠিত নির্বাচনের সংশোধিত গঠনতন্ত্র পড়ে শোনান কেন্দ্রীয় ছাত্র সংসদ উপদেষ্টা ও পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী।

এ সময় গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. লায়লা পারভিন বানু, রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, ছাত্র সংসদ নির্বাচন কমিশনার ও ইইই বিভাগের প্রধান সিরাজুল ইসলাম, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডিন হাসিন অনুপমা আজহারী, ছাত্র সংসদ উপদেষ্টামণ্ডলীর সদস্যরা উপস্থিত ছিলেন ।  

ছাত্র সংসদ উপদেষ্টা মীর মুর্ত্তজা আলী বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম গতিশীল করা, অরাজনৈতিক ছাত্র নেতৃত্ব সৃষ্টি করা এ নির্বাচনের লক্ষ্য।

প্রতি বছর নির্বাচন আয়োজন করা সম্ভবপর না হওয়ায় ছাত্র সংসদের মেয়াদকাল ১ বছর থেকে বাড়িয়ে ২ বছর করা হয়েছে। বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একমাত্র গণ বিশ্ববিদ্যালয়ে রয়েছে কেন্দ্রীয় ছাত্র  সংসদ।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
এমআরএম/জিওয়াই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।