ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

কুবির বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সম্মেলন রোববার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
কুবির বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সম্মেলন রোববার

কুমিল্লা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের সম্মেলন রোববার। সম্মেলন সফল করতে সকল ধরণের প্রস্তুতি প্রায় সম্পন্ন।

শনিবার (২২ জুলাই) বিষয়টি বাংলানিউজকে জানায় হল শাখা ছাত্রলীগ।

তবে কারা নতুন দায়িত্বে আসছেন তা এখনো জানা যায়নি।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ইতিহাসে এটাই কোনো হলের প্রথম সম্মেলন।

চলতি মাসের শুরু থেকেই হল ছাত্রলীগের সম্মেলনের প্রস্তুতি নেয় শাখা ছাত্রলীগ। এরপর থেকেই নেতাকর্মীদের মধ্যে দেখা দেয় উৎসবের আমেজ। একই সঙ্গে কর্মতৎপর হয়ে ওঠেন হল শাখার নেতাকর্মীরা। এখন সবার মুখেই আলোচনার বিষয় সম্মেলন আর নতুন নেতৃত্ব।

উল্লেখ্য, গত ২৬ মে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ। নতুন কমিটি সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে নেতাকর্মীদের উজ্জীবিত করার প্রয়াসের অংশ হিসেবে বঙ্গবন্ধু হলের সম্মেলন আহ্বান করে।

সম্মেলন সম্পর্কে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের জন্য গুরুত্বপূর্ণ একটি অংশ। তাই আমরা যোগ্য ও ত্যাগীদের দায়িত্বে এনে এই শাখাকে আরও গতিশীল করতে চাই। ’

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াছ হোসেন সবুজ বলেন, ‘যারা দলের দুর্দিনেও ছাত্রলীগের পাশে ছিলেন তারাই নেতৃত্বে আসবেন। ’

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।