ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

এবার চিকিৎসক হওয়ার স্বপ্ন পূরণের পালা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
এবার চিকিৎসক হওয়ার স্বপ্ন পূরণের পালা নিশাত তাসনিম লামিয়া

আমি নিশাত তাসনিম লামিয়া। এবার মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়েছি। প্রথমত আজকে জিপিএ-৫ পাওয়ার পর এতোই খুশি যে আমি কি লিখব বুঝতে ছিনা।ভাষা হারিয়ে ফেলেছি, এই খুশিটা আসলে ভাষায় প্রকাশ করা মতো না।

সবার প্রথমেই আমি মহান আল্লাহ তাআলার শুকরিয়া আদায় করছি। তার পরেই আমার বাবা-মা, আত্মীয়-স্বজন, শিক্ষক,শিক্ষিকার কথা বলব।

আমি আমার পরিবারের কাছ থেকে অনেক বেশি সাপোর্ট  পেয়েছি। বাবা দিনরাত কষ্ট করে এতো টাকা খরচ করে আমাকে লেখাপড়া করাচ্ছে। তারপর আমার মা, আমার লেখাপড়া জন্য অনেক কষ্ট করেছে।

এরপর যদি কারও কথা বলতে হয় তাহলে অবশ্যই আমার টিচারদের অবদানের কথা বলবো।  

এতদিন যত বোর্ড পরীক্ষা  দিয়েছি একটাতেও আল্লাহর রহমতে নিরাশ হইনি। এখন শেষ ধাপ মানে আমার মেডিকেল পড়ার স্বপ্ন পূরণ হলেই হয়। আমি সবার দোয়াপ্রার্থী যাতে আমার ডাক্তার হবার স্বপ্নটা পূরণ হয়ে যায়।

তারপর আজকে আমার জন্মদিনের দিন যে এতটা খুশির হবে তা কখনও চিন্তা করিনি। ‘Actually best birthday gift ever’। এখন জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ধাপ এবং ঢাকা মেডিকেল পড়ার স্বপ্ন যাতে পূরণ হয় তার জন্য সবার দোয়াপ্রার্থী।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।