ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

ইয়ুথ জার্নালিস্ট ফোরামের জাবি শাখার কমিটি গঠন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
ইয়ুথ জার্নালিস্ট ফোরামের জাবি শাখার কমিটি গঠন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: ডেইলি অবজারভারের শরিফুল কবির শামীমকে সভাপতি এবং নিউ এজের সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)  শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদিন এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দিয়েছেন।

১১ সদস্যবিশিষ্ট  এ কমিটি এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন-সহ-সভাপতি দৈনিক সমকালের আরিফুল নেহাল, সহ-সম্পাদক দৈনিক ইত্তেফাকের নিলয় মামুন, কোষাধ্যক্ষ বাংলানিউজের নুর আলম হিমেল, সাংগঠনিক সম্পাদক ডেইলি স্টারের আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক আলমগীর মিজান।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন-ইন্ডিপেনডেন্টের তারিক প্লাবন, বাংলাদেশ প্রতিদিনের শরিফুল ইসলাম সীমান্ত, বাংলাস্টেটমেন্ট.কমের আব্দুল মান্নান এবং পিপলস টাইমসের আনাসউদ্দিন অভি।

কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ এলতেফাত হোসাইন জাবি শাখার উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।