ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

মৌলভীবাজার কলেজে অ্যাক্টিভেশন প্রোগ্রাম ও তারুণ্য মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
মৌলভীবাজার কলেজে অ্যাক্টিভেশন প্রোগ্রাম ও তারুণ্য মেলা মৌলভীবাজার কলেজে অ্যাক্টিভেশন প্রোগ্রাম ও তারুণ্য মেলা

মৌলভীবাজার: মৌলভীবাজার সরকারি কলেজে শনিবার (২৯ জুলাই) সকাল ১০টা থেকে শুরু হয়েছে “জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৭” এর ক্যাম্পাস অ্যাক্টিভেশন ও তারুণ্য মেলা।

এ অনুষ্ঠানের আয়োজন করে সেন্টার ফর রিসার্চের (সিআরআই) অঙ্গ প্রতিষ্ঠান দেশের সবচেয়ে বড় ইয়ুথ প্লাটফর্ম ইয়ং বাংলা।  

অ্যাক্টিভেশন প্রোগ্রামের কার্যক্রম চলবে বিকেল ৫টা পর্যন্ত।

প্রায় ৫০টি সংগঠন নারীর প্রতি সহিংসতা, মাদকাসক্তি নিরাময়, শিশু শিক্ষা, সাংস্কৃতিক উন্নয়ন, মুক্তিযুদ্ধ, পরিবেশ সুরক্ষা, রক্তদান সহ ১৯টি ক্যাটাগরিতে তাদের নাম রেজিস্ট্রেশন সম্পন্ন করেছে।

সিলেট বিভাগের বিভাগীয় কো-অর্ডিনেটর  এবং জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৫ এর বিজয়ী মোহন রবিদাস ও বিজয় রদ্রি পালের নেতৃত্বে এবং মৌলভীবাজার সরকারি কলেজের ছাত্র নির্মল রবিদাস,রাজেশ অলমিক,নিবলু দত্ত, পাপলু দেবনাথ, ইউনুস আলী, অচিন্ত পাল, রণজিৎ রবিদাস, রাজকুমার রবিদাস,অমিত মল্লিক,শাওন আহমেদ, দীপ্ত দেবসহ  একঝাক তরুণ স্বেচ্ছাসেবক এই অ্যাক্টিভেশন প্রোগ্রামের আয়োজন করে।

বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক সংগঠনের কর্ণধাররা ইয়ং বাংলার এই উদ্যোগকে সাধুবাদ জানান এবং ভবিষ্যতে এ ধরণের কার্যক্রম অব্যাহত রাখার জোর তাগিদ জানান।

উল্লেখ্য, দেশ জুড়ে সম্ভাবনাময় তারুণ্যে দীপ্ত যোগ্য নেতৃত্বের খোঁজে বেরিয়ে পড়েছে ইয়াং বাংলা।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।