ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

ডুয়েট শিক্ষক সমিতির নতুন কমিটির শপথ গ্রহণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
ডুয়েট শিক্ষক সমিতির নতুন কমিটির শপথ গ্রহণ

গাজীপুর: গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. নুরুল ইসলাম।

 

অনুষ্ঠানে বিদায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন সাবেক সভাপতি ও পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা এবং সাধারণ সম্পাদক ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. ফজলুল হাসান সিদ্দিকী।

নবনির্বাচিত ১১ সদস্য বিশিষ্ট কমিটিতে শপথ বাক্য গ্রহণ করেন সভাপতি পদে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক বিভাগের অধ্যাপক ড. রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. ওবায়দুর রহমান।  
 
এছাড়া সহ-সভাপতি পদে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল কাদের, সহ-যুগ্ম সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে মানবিক ও সামাজিক বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. মাজহারুল আলম, সাংস্কৃতিক সম্পাদক পদে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. সুমন মিয়া, ক্রীড়া সম্পাদক পদে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক বিভাগের প্রভাষক তন্ময় কুমার পাল, নারী সম্পাদক পদে গণিত বিভাগের অধ্যাপক ড. মোছা. নাসরিন আখতার। সদস্য পদে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. গণেশ চন্দ্র সাহা, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী ও সহযোগী অধ্যাপক নাঈম মো. লুৎফুল হক শপথ গ্রহণ করেন।

নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি অধ্যাপক ড. রাজু আহমেদ ডুয়েট ও শিক্ষকদের সার্বিক উন্নয়নে সবার সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৭
আরএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।