ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

মেধাবী শিক্ষার্থীরাই জাতির ভবিষ্যত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
মেধাবী শিক্ষার্থীরাই জাতির ভবিষ্যত ২০১৭-১৮ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ২১তম নবীনবরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন জহিরুল হক খোকা

ময়মনসিংহ: ‘মেধাবী শিক্ষার্থীরাই জাতির ভবিষ্যত’ বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

তিনি বলেন, এ মেধাবী শিক্ষার্থীরাই জাতিকে জ্ঞান, বিজ্ঞান ও গবেষণায় এগিয়ে নিয়ে যাবে। আর তাই শিক্ষার্থীদের উপযোগী হিসেবে গড়ে তুলতে শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি নিজ নিজ পরিবারকেও যত্নবান হতে হবে।

সোমবার (৩১ জুলাই) দুপুরে শিক্ষা নগরী ময়মনসিংহ মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ২১তম নবীনবরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্ণেল (অবসরপ্রাপ্ত) ড. মো. শাহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডি’র সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদ আহম্মেদ, গভর্নিং বডি’র সদস্য নিলু আহম্মেদ, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মানিত সদস্য মো. জাহাঙ্গীর কবির কমল ও তরুণ আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির হিমেল প্রম‍ূখ।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
এমএএএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।