ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

গণ বিশ্ববিদ্যালয়ে ভোটার তালিকা হালনাগাদ শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
গণ বিশ্ববিদ্যালয়ে ভোটার তালিকা হালনাগাদ শুরু ছবি: সংগ্রহীত

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): তৃতীয় ছাত্র সংসদ নির্বাচনকে সামনে রেখে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ভোটার তালিকা হালনাগাদের কাজ শুরু হয়েছে। 

সোমবার (৩১ জুলাই) বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মো. সিরাজুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, ৩১ জুলাই থেকে বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগে ভোটার তালিকা হালনাগাদের কাজ শুরু করতে বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানের কাছে চিঠি দেওয়া হয়েছে।

বিভাগীয় পর্যায়ে ভোটার তালিকা তৈরি শেষে আগামী শনিবার (১২ আগস্ট) শিক্ষার্থীদের খসড়া ভোটার তালিকা করা হবে।   

ভোটার তালিকা সংশোধন এবং শিক্ষার্থীদের ভোটার তালিকায় নাম অর্ন্তভুক্তির বিষয়ে কোনো ধরণের আপত্তি থাকলে শিক্ষার্থীরা রোববার (১৩ আগস্ট) থেকে বুধবার (১৬ আগস্ট) পর্যন্ত নিজ নিজ বিভাগীয় প্রধানের কাছে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অভিযোগ জানাতে পারবেন। ভোটার তালিকা সংশোধন শেষে আগামী রোববার (২০ আগস্ট) দুপুর ২টায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার সিরাজুল ইসলাম।

এদিকে একটি অবাধ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষে নির্বাচন কমিশন দৃঢ় প্রতিজ্ঞ জানিয়ে সিরাজুল ইসলাম বলেন, ‘মেধাবী নেতৃত্ব সৃষ্টির জন্য আমরা শতভাগ নিখুঁত নির্বাচনী রোডম্যাপের কথা ভাবছি’।  

বাংলাদেশ সময়: ১৯০৪ জুলাই ৩১, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।