ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

কুবি ডিবেটিং সোসাইটির সভাপতি আদনান, সম্পাদক সানি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৭
কুবি ডিবেটিং সোসাইটির সভাপতি আদনান, সম্পাদক সানি আদনান কবির ও মো. রাজিব হোসেন সানি/ফাইল ফটো

কুমিল্লা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) একমাত্র বিতর্ক সংগঠন ‘কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির ১ম কার্যনির্বাহী পরিষদ (২০১৭-২০১৮) গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের আদনান কবির ও সাধারণ সম্পাদক ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের মো. রাজিব হোসেন সানি।

মঙ্গলবার (৮ আগস্ট) রাতে সমাজবিজ্ঞান অনুষদ ভবনে অনুষ্ঠিত এক সাধারণসভায় ১৯ সদস্যের এ পরিষদ ঘোষণা করেন ডিবেটিং সোসাইটির আহ্বায়ক ইসরাত জাহান লিপা।

পরিষদের অন্য সদস্যরা হলেন- বিথী আক্তার, ফয়জুর রহমান তন্ময় ও কাশপিয়া মাহজুবা (সহ-সভাপতি), আল ইমরান, মো. আবদুল আজিজ, আসমা আক্তার (যুগ্ম সাধারণ সম্পাদক), মো. আলী হোসেন (প্রচার ও প্রকাশনা সম্পাদক), লিউজা আক্তার (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), মো. ইমরান হোসাইন (সংস্কৃতি ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক), ফারিদ মোস্তাকিম (অর্থ সম্পাদক), মো. নাজমুল হোসেন (দপ্তর সম্পাদক), সাদিয়া আফরিন দীপা (প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক), দীপ্ত ব্রত দাস (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), মো. আব্দুর রহমান, শরীফুল ইসলাম, সানজানা আফরিন ও ফারজানা ইসলাম (কার্যনির্বাহী সদস্য)।

পরিষদ ঘোষণার সময় ডিবেটিং সোসাইটির মডারেটর ও নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক মো. আসাদুজ্জামান এবং উপদেষ্টা ও একই বিভাগের শিক্ষক আবদুর রহমান উপস্থিত ছিলেন। চলতি বছরের জুলাই থেকে শুরু হয়ে ২০১৮ সালের জুন পর্যন্ত মেয়াদকালের জন্য এ কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।