ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে শাবিপ্রবিতে মানববন্ধন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে শাবিপ্রবিতে মানববন্ধন সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে শাবিপ্রবিতে মানববন্ধন

সিলেট (শাবিপ্রবি): বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট আজিজুল হককে মারধরের ঘটনায় বিজিবির সিও আরিফকে প্রত্যাহারের দাবিতে ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে প্রক্টর সাংবাদিকদের হুমকির দেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেল ৪টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি আব্দুল্লাহ আল মনসুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ ওয়াসিফের সঞ্চালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, ‘সঠিক সংবাদ প্রকাশের জন্য বাংলানিউজের সাংবাদিক আজিজের ওপর অমানুষিক নির্যাতন করা হয়েছে। যা খুবই ন্যাক্কারজনক। বিজিবির সিও লে. কর্নেল আরিফ তার পেশাগত সুনাম ক্ষুণ্নের পাশাপশি সরকারেরও ভাবমূর্তিও নষ্ট করছেন। এখন সাংবাদিকদের স্বাধীন মত প্রকাশের জন্যে মারাত্মক হুমকি হয়ে দারিয়েছ। অবিলম্বে বিজিবির সিইও আরিফকে অপসারণ ও এ ঘটনার বিচার দাবি করেন বক্তারা।

মানববন্ধনে বক্তারা কুমিল্লায় সাংবাদিককে হুমকির বিষয়ে তীব্র নিন্দা জানান।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।