ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

রাবির সিন্ডিকেট সদস্য জিল্লুর রহমান আর নেই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
রাবির সিন্ডিকেট সদস্য জিল্লুর রহমান আর নেই

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সিন্ডিকেট সদস্য ও বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান আর নেই (ইন্না...রাজিউন)।

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহীর উপ-শহরের নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর।

তিনি চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
 
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা সাদেকুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান দীর্ঘদিন ধরে সিনেট মনোনিত বিশিষ্ট নাগরিক ক্যাটাগরিতে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

এদিকে অ্যাডভোকেট মো. জিল্লুর রহমানের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান ও উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা গভীর শোক প্রকাশ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উপাচার্য ও উপ-উপাচার্য রাজশাহী বিশ্ববিদ্যালয় পরিচালনায় মরহুমের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তার রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বৃহস্পতিবার এশার নামাজের পর রাজশাহীর উপ-শহরের মিলন ক্লাব মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে সপুরা গোরস্থানে তাকে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।