ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

ঢাবিতে শিবির অভিযোগে দুই শিক্ষার্থীকে থানায় সোপর্দ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
ঢাবিতে শিবির অভিযোগে দুই শিক্ষার্থীকে থানায় সোপর্দ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ছাত্রশিবির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে থানায় সোপর্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) দিবাগত রাতে তাদেরকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়।

দুই শিক্ষার্থী হলেন- সলিমুল্লাহ মুসলিম হলের আরবী বিভাগের মোজাহিদুল ইসলাম ও মাস্টারদা সূর্যসেন হলের শান্তি ও সংঘর্ষ বিভাগের সালাহউদ্দীন সাব্বির।

এসএম হল শাখা ছাত্রলীগের সভাপতি তাহসান আহমেদ রাসেল বাংলানিউজকে বলেন, ওই শিক্ষার্থীর গতিবিধি সন্দেহজনক হওয়ায় আমরা তাকে জিঙ্গাসাবাদ করি। ফেসবুকে জামায়াত-শিবিরের সঙ্গে সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়া যায়। পরে আমরা তাকে প্রক্টরের মাধ্যমে শাহবাগ থানায় সোপর্দ করি।

সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সভাপতি মো. গোলাম সরোয়ার ও সাধারণ সম্পাদক নাহিদ হাসান শাহিন বাংলানিউজকে বলেন, এসএম হলে আটক হওয়া শিক্ষার্থীদের স্বীকারোক্তি অনুযায়ী আমরা তাকে জিঙ্গাসাবাদ করি। তার কাছে ‘আমার ফাঁসি চাই’ নামে একটি বই পাওয়া যায়। পরে আবাসিক শিক্ষকের মাধ্যমে শাহবাগ থানায় দেওয়া হয়।

এর আগে মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলে সমাজবিজ্ঞান বিভাগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আব্দু্ল্লাহকে শিবির ব্লেইম দিয়ে বের করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
এসকেবি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।