ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

শেরপুরে শ্রেষ্ঠ দুই প্রাথমিক শিক্ষক ও সভাপতিকে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
শেরপুরে শ্রেষ্ঠ দুই প্রাথমিক শিক্ষক ও সভাপতিকে সংবর্ধনা শ্রেষ্ঠ শিক্ষক ও সভাপতির হাতে ফুলের তোড়া ও ক্রেস্ট তুলে দিচ্ছেন প্রধান অতিথি আব্দুল কাইয়ুম

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দোলন কুমার মোহন্ত, তানজিরা বেগম ও জেলার শ্রেষ্ঠ বিদ্যালয় সভাপতি আব্দুল হালিম খোকনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা শাখার উদ্যোগে শনিবার (১২ আগস্ট) দুপুরে শহরের স্থানীয় বাসস্ট্যান্ড সংলগ্ন সমিতির নতুন কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমিতির সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল কাইয়ুম।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন- শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ছায়েদুজ্জামান, যুগ্ম সম্পাদক জয়নুল আবেদীন, অপরেশ চন্দ্র বসাক, রঘুনাথ মুখার্জী, দোলন কুমার মোহন্ত, এসএম জাহাঙ্গীর আলম, তানজিরা বেগম, শাহীন আলম প্রমুখ।

পরে শ্রেষ্ঠ দুই শিক্ষক ও বিদ্যালয় সভাপতির হাতে ফুলের তোড়া ও ক্রেস্টসহ বিভিন্ন উপহার সামগ্রি তুলে দেন প্রধান অতিথি আব্দুল কাইয়ুম

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।