ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

অবশেষে গতি এলো বেরোবির পরিচ্ছন্নতা কার্যক্রমে

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
অবশেষে গতি এলো বেরোবির পরিচ্ছন্নতা কার্যক্রমে অবশেষে গতি এলো বেরোবির পরিচ্ছন্নতা কার্যক্রমে। ছবি: বাংলানিউজ

বেরোবি (রংপুর): বাংলানিউজটোয়েন্টিফোর.কমে সংবাদ প্রকাশের পর অবশেষে গতি এসেছে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রমে।

মাত্র দু’টি ঘাস-আগাছা কর্তন যন্ত্রের মাধ্যমে শুরু হওয়া এ কার্যক্রম প্রাথমিক অবস্থায়ই ঝিমিয়ে পড়লেও রোববার (২০ আগস্ট) আরও পাঁচটি যন্ত্র সংযোজন করে জোরদার অভিযানে নামে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন পাঁচটি যন্ত্রসহ মোট সাতটি আগাছা কর্তন যন্ত্র দিয়ে পরিচ্ছন্নতা অভিযান জোরদার করা হয়েছে।

কয়েকদিনের মধ্যে পুরো ক্যাম্পাস আগাছামুক্ত করা সম্ভব হবে বলে আশা করা হচ্ছে।

বেরোবির পরিচ্ছন্নতা কার্যক্রম ঝিমিয়ে পড়া প্রসঙ্গে গত ১০ আগস্ট ‘উদ্বোধনেই থমকে আছে বেরোবির পরিচ্ছন্নতা কার্যক্রম’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে বাংলানিউজ। এতে ক্যাম্পাসকে আগাছা-জঙ্গলমুক্ত ও পরিষ্কার-পরিচ্ছন্ন করার অভিযান কার্যকর না হওয়ার বিভিন্ন বিষয় তুলে ধরা হয়।
 
প্রতিবেদনটি নজরে আসার পর কর্তৃপক্ষের টনক নড়ে, যার ফলে পরিচ্ছন্নতা কার্যক্রমে এবার গতি এসেছে বলে মনে করছেন শিক্ষক-শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
আরআইএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।