ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

ববি উপাচার্যকে হুমকি, থানায় জিডি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
ববি উপাচার্যকে হুমকি, থানায় জিডি

বরিশাল: মোবাইলে ক্ষুদে বার্তার (এসএমএস) মাধ্যমে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) উপাচার্য অধ্যাপক ড. এসএম ইমামুল হককে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় বুধবার (২৩ আগস্ট) বিকেলে মেট্রোপলিটন বন্দর থানায় একাটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফা কামাল।

তিনি জানান, জিডি সূত্রে যতটুকু জানা গেছে, বুধবার সকালে জনৈক সহিদুল ইসলাম নামের ব্যক্তি ভিসি’র মোবাইলে খুদে বার্তায় হুমকি দেন। তবে কি ধরনের হুমকি দেওয়া হয়েছে সে বিষয়ে বিস্তারিত কিছু জানাতে তিনি রাজি হননি।

বিশ্ববিদ্যালয়ে সাম্প্রতিক নিয়োগ পরীক্ষা বাতিল এবং সুপারিশকৃত তালিকা অনুযায়ী নিয়োগের দাবিতে এসএমএস-এ ওই হুমকি দেওয়ার ঘটনায় আইনের আশ্রয় নেওয়ার অংশ হিসেবে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানায় সাধারণ ডায়েরি করেছেন বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. এসএম ইমামুল হক।

এদিকে থানা সূত্রে জানা গেছে, ভিসি’র দায়ের করা সাধারণ ডায়েরিটি তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) শামীমকে। পাশাপাশি হুমকিতে খুন-জখমের ভয়ও দেখানো হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়। এরপর সম্প্রতি ওইসব পদে পরীক্ষা গ্রহণ করে কর্তৃপক্ষ। যার ফলাফল এখন পর্যন্ত অপ্রকাশিত রয়েছে।  

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৭
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।