ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে রাবি শিক্ষার্থীদের অনুদান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৭
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে রাবি শিক্ষার্থীদের অনুদান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাবি: বন্যার্তদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থীরা। বিভাগের তিন বর্ষের সমাপনী উপলক্ষে ক্লাস পার্টির জন্য তোলা সব টাকা তারা দান করে দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। ক্লাস পার্টির অনুষ্ঠানও বাতিল করেছেন তারা।

বিভাগের কয়েকজন শিক্ষার্থী বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফের কাছে ক্লাস পার্টির জন্য সংগ্রহ করা নগদ ২২ হাজার ৩শ’ টাকা তুলে দিয়েছেন তারা।

এসময় বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যাপক ড. ফায়জার রহমান, সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম, প্রভাষক সুবেন কুমার চৌধুরী এবং বিভাগের তিন বর্ষের তিনজন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

তৃতীয় বর্ষের শিক্ষার্থী তামজীদ হাসান বাংলানিউজকে বলেন, ক্লাস পার্টি করার জন্য আমরা টাকা তুলেছিলাম। কিন্তু দেশে বন্যাকবলিত মানুষের হাহাকার উপলব্ধি করে তা বন্যার্তদের দেয়ার চিন্তা-ভাবনা করি। পরে বিভাগের শিক্ষকদের সঙ্গে এ বিষয়ে কথা হয়। তাদের পরামর্শে আমরা জেলা প্রশাসকের কাছে ২২ হাজার ৩শ’ টাকা জমা দিয়েছি।

বিভাগের শিক্ষক শরিফুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিভাগের শিক্ষার্থীরা এ বিষয়ে আগ্রহ প্রকাশ করে। পরে সংগ্রহ করা টাকা আমরা বন্যার্তদের সহযোগিতার জন্য সরকারের ত্রাণ তহবিলে জমা দিয়েছি।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।