ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

শিক্ষার মানোন্নয়নে খুলনায় মতবিনিময়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
শিক্ষার মানোন্নয়নে খুলনায় মতবিনিময় মতবিনিময় সভায় খুলনার শিক্ষা প্রতিষ্ঠান প্রধানরা

খুলনা: খুলনার শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে শিক্ষার মানোন্নয়ন, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সচেতনতা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) বেলা ১১টার দিকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) খুলনা অঞ্চল মহানগরীর করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

এতে মাউশি’র পরিচালক প্রফেসর টিএম জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার আবদুস সামাদ।

বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক আমিন উল আহসান, র‌্যাব-৬ অধিনায়ক খোন্দকার রফিকুল ইসলাম, দুর্নীতি দমন কমিশন খুলনার পরিচালক ড. মো. আবুল হাসান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক আবুল হোসেন ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার গোপিনাথ কাঞ্জিলাল প্রমুখ।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম হাবিব, খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. গিয়াস উদ্দিনসহ মহানগরীর শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা।

সভায় বক্তারা শিক্ষার মানোন্নয়নে ডিজিটাল ক্লাস রুম ব্যবহার, শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ শিক্ষা উপযোগী করে তোলা ও শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের অধিক যত্নশীল এবং পাঠদানে সৃজনশীলতার ওপর গুরুত্ব আরোপ করেন। পাশাপাশি জঙ্গিবাদ, মাদক বিরোধী সচেতনতা সৃষ্টি ও কোচিং বাণিজ্য বন্ধে শিক্ষকদের আরো বেশি তৎপর হওয়ার পরামর্শ দেন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
এমআরএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।