ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

স্কুল সরকারি হওয়ায় বদরগঞ্জে আনন্দ শোভাযাত্রা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
স্কুল সরকারি হওয়ায় বদরগঞ্জে আনন্দ শোভাযাত্রা স্কুল সরকারি হওয়ায় বদরগঞ্জে আনন্দ শোভাযাত্রা, ছবি: বাংলানিউজ

রংপুর: রংপুরের বদরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় সরকারি ঘোষণার তালিকা প্রকাশ হওয়ায় স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা পৌরশহরে আনন্দ শোভাযাত্রা বের করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বুধবার (৩০ আগস্ট) দুপুর ১২টার দিকে বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল হোসেনের নেতৃত্বে শিক্ষক ও শিক্ষার্থীরা ওই আনন্দ শোভাযাত্রা বের করেন।  পরে শোভাযাত্রাটি স্থানীয় শহীদ মিনার চত্বরে এসে সংক্ষিপ্ত পথসভায় অংশ নেয়।

এতে সভাপতিত্ব করেন বদরগঞ্জ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ওবায়দুল হক চৌধুরী।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন, বদরগঞ্জ পৌর মেয়র উত্তম সাহা, কাউন্সিলর নীলকান্ত পাইকাড়, যুবলীগ বদরগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক পলিন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মারুফুজ্জামান মারুফ, বদরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য আহসান হাবিব লাইজু, শম্ভু সাহা, মঞ্জুরুল হক, প্রধান শিক্ষক হেলাল হোসেন, বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক পার্থ সরকার, আব্দুল রউফ সরকার, রিয়াজুল ইসলাম, চামোন আরা বেগম, অভিভাবক আনোয়ারুল হক, নবম শ্রেণীর শিক্ষার্থী সিলভিয়া।

অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র শিক্ষক এবিএম সাইফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।