ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

দেশকে নেতৃত্ব দিতে হলে বেশি করে বই পড়তে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৭
দেশকে নেতৃত্ব দিতে হলে বেশি করে বই পড়তে হবে মুহম্মদ জাফর ইকবাল

মৌলভীবাজার: অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল শিক্ষার্থীদের উদ্দেশে বলেছেন, আগামীতে দেশকে নেতৃত্ব দিতে হলে স্মার্টফোন, ফেসবুকে মনযোগী না হয়ে বেশি করে বই পড়ার অভ্যাস করতে হবে। তবেই মেধাবি ও ভালো মানুষ হওয়া যাবে।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার সরকারি কলেজ অডিটোরিয়ামে মেধাবি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে জেলার সাতটি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি ও এইচএসসি  ৪৯৮ জন মেধাবি শিক্ষার্থীকে সনদ, ক্রেস্ট ও নগদ অর্থ দেওয়া  হয়।

অন্বেষা মৌলভীবাজারের ব্যানারে সংগঠনের সভাপতি আব্দুল কাদির মাহমুদের সভাপতিত্বে ও অধ্যাপক রজত কান্তি গোস্বামীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল।

আরো বক্তব্য রাখেন অধ্যাপক ড. ইয়াসমিন হক, অধ্যাপক সৈয়দ মুহিবুল আমিন, অধ্যাপক ড. ফজলুল আল, অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।