ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

রোববার খুবির প্রথম বর্ষে ভর্তির আবেদনপত্র গ্রহণ শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
রোববার খুবির প্রথম বর্ষে ভর্তির আবেদনপত্র গ্রহণ শুরু

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে স্নাতক/স্নাতক(সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে ১০ সেপ্টেম্বর থেকে গ্রহণ শুরু হবে। চলবে ০৯ অক্টোবর পর্যন্ত।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট  www.ku.ac.bd  এবং kuadmission.online এ পাওয়া যাবে। এছাড়া ভর্তিসংক্রান্ত যে কোন তথ্য সংশ্লিষ্ট স্কুলের ডিন/ইনস্টিটিউটের পরিচালকের অফিস থেকে জানা যাবে।

ভর্তি পরীক্ষার আবেদন ফরম পূরণ সংক্রান্ত যে কোন সমস্যায় ০১৭০৩৬১১১০৯, ০১৭১২৩৫৯৬০৮ এবং ০১৫৫৬৩২৭৪০৬ মোবাইল নং এ অফিস চলাকালীন (সকাল ৯:০০টা থেকে বিকাল ৫:০০টা পর্যন্ত) সময়ে যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়েছে।

শনিবার (০৯ সেপ্টেম্বর) খুবি জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান বাংলানিউজকে এসব তথ্য জানান।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১১ নভেম্বর শনিবার সকাল ৮টা ৩০  থেকে ১০ টা পর্যন্ত ‘এ’ ইউনিটের অধীন বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

দুপুর ১২ টা থেকে  ১টা ৩০ মিনিট পর্যন্ত ‘সি’ ইউনিটের অধীন ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিকেল ৩ টা থেকে ৪টা ৩০ মিনিট পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীন কলা ও মানবিক স্কুল, আইন স্কুল এবং চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এবার ৬টি স্কুল এবং ১টি ইনস্টিটিউটকে তিনটি ইউনিটে ভাগ করে একইদিনে তিন পর্যায়ে ভর্তি পরীক্ষা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা,  সেপ্টেম্বর ০৯, ২০১৭
এমআরএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।