ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

খুলনার সেনহাটী বিদ্যালয় জাতীয়করণে আনন্দ র‌্যালি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৭
খুলনার সেনহাটী বিদ্যালয় জাতীয়করণে আনন্দ র‌্যালি খুলনার সেনহাটী বিদ্যালয় জাতীয়করণে আনন্দ র‌্যালি/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনার সেনহাটী সরকারি মাধ্যমিক বিদ্যালয়কে জাতীয়করণ করায় আনন্দ র‌্যালি ও দোয়া মহফিল করেছে শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষক এবং সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে বিদ্যালয় চত্বর থেকে র‌্যালিটি বের করা হয়। ৠালিটি এলাকার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয় মাঠে শেষ হয়।

পরে বিদ্যালয়ের সভাকক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি হায়দার আলী মোড়ল, সিনিয়র শিক্ষক ও প্রাক্তন ছাত্র নজীর আহমেদ, প্রাক্তন ছাত্র গাজী টিভির খুলনা প্রতিনিধি শেখ লিয়াকত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রাক্তন ছাত্র এস এম ফরহাদ হোসেন প্রমুখ।

আলোচনা সভায় জানানো হয়, ১৩০ বছর পূর্তি উপলক্ষে বিদ্যালয়ের পুনর্মিলনীর তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৩০ সেপ্টেম্বর (শনিবার)। বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা স্কুলে এসে বা অনলাইনে রেজিস্ট্রশেন ফরম পূরণ করতে পারবেন।

অনলাইনে রেজিস্ট্রেশনের লিংক: https://goo.gl/forms/1O18DkdUC1Sh6oaq পুনর্মিলনীর রেজিস্ট্রেশনের জন্য শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর। সেনহাটী মাধ্যমিক বিদ্যালয়ের পুনর্মিলনী নিয়ে যেকোনো তথ্যের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ফরহাদ হোসেনের (০১৭১১৭৮৭১০৭) সঙ্গে যোগাযোগ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা,  সেপ্টেম্বর ১০, ২০১৭
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।