ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

৩৫তম বিসিএস: ১৬১ জনকে আবেদন জমা দিতে হবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
৩৫তম বিসিএস: ১৬১ জনকে আবেদন জমা দিতে হবে

ঢাকা: ৩৫তম বিসিএসে নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির পদে সুপারিশকৃতদের মধ্যে ১৬১ জনকে নন-ক্যাডার আবেদন জমা দিতে বলেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

বিসিএসের লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু পদ স্বল্পতায় ক্যাডার পদ না পাওয়াদের মধ্য থেকে বিধিমালা অনুযায়ী নন-ক্যাডার প্রথম ও দ্বিতীয় শ্রেণির পদে সুপারিশ করে থাকে পিএসসি।
 
গত ২০ জুলাই ৩৫তম বিসিএসের লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু পদ স্বল্পতায় ক্যাডার এবং নন-ক্যাডার প্রথম শ্রেণির পদে সুপারিশপ্রাপ্ত নন এমন এক হাজার ৪৪৬ জনকে নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির পদে সুপারিশ করে পিএসসি।


 
সোমবার (১১ সেপ্টেম্বর) পিএসসির পরীক্ষা নিয়ন্ত্রক আ. ই. ম. নেছার উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির পদে সুপারিশকৃত এক হাজার ৪৪৬ জনের মধ্যে ১৬১ জন নন-ক্যাডার আদেন জমা দেয়নি।  

তাদেরকে আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে আগারগাঁওয়ে দুই কপি আবেদন জমা দিতে হবে। ‘যারা আবেদন জমা দেবেন না তাদের সুপারিশ কমিশন বাতিল করবে। ’
 
বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
এমআইএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।