ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

খুবির নতুন ট্রেজারার সাধন রঞ্জন ঘোষকে সংবর্ধনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
খুবির নতুন ট্রেজারার সাধন রঞ্জন ঘোষকে সংবর্ধনা খুবির নতুন ট্রেজারার সাধন রঞ্জন ঘোষকে সংবর্ধনা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) নবনিযুক্ত ট্রেজারার বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রফেসর সাধন রঞ্জন ঘোষকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর ইসলামপুর রোডের মধুমতি মুদ্রণালয়ের কার্যালয়ে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে নবনিযুক্ত ট্রেজারারকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মধুমতি মুদ্রাণালয়ের ব্যবস্থাপনা পরিচালক এস এম জাকির হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক বিপ্লব কুমার দাস, মধুমতি মুদ্রণালয়ের পরিচালক এস এম আবির হোসেনসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা।

সভাপতির বক্তব্যে এস এম জাকির হোসেন বলেন, নতুন ট্রেজারার সারা জীবন শিক্ষকতা করেছেন, বিএল কলেজের মতো প্রতিষ্ঠানের অধ্যক্ষ ছিলেন। তিনি একজন সফল শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সততা ও নিষ্ঠাবান মানুষ। তার যোগদানের মাধ্যমে বিশ্ববিদ্যালয় আরও গতিশীল হবে। যে সুনাম ও উজ্জ্বল ভাবমূর্তি রয়েছে তা বৃদ্ধি পাবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।