ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

শিক্ষা

পবিপ্রবিতে শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
পবিপ্রবিতে শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা পবিপ্রবিতে শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা

পটুয়াখালী: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) মাৎস্যবিজ্ঞান, দুর্যোগ ব্যবস্থাপনা, পুষ্টি ও খাদ্য বিজ্ঞান এবং ল্যান্ড ম্যানেজমেন্ট অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অনুষদের শিক্ষকদের দুইদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয়ে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুনর রশীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন।

আইকিউএসি সেল সভাপতি প্রফেসর ড. মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের ডিন প্রফেসর ড. একেএম আবদুল আহাদ বিশ্বাস।

অনুষ্ঠান সঞ্চলনা করেন সহযোগী অধ্যাপক এবিএম মাহবুব মোর্শেদ খান।

ভাইস-চ্যান্সেল হারুনর রশীদ বলেন, দক্ষ শিক্ষক গড়ে তুলতে হলে প্রশিক্ষণের বিকল্প নেই। শিক্ষকরা আন্তরিকতা ও প্রচেষ্টার মাধ্যমে নিজেদের ভালো শিক্ষক হিসেবে গড়ে তুলবে। তিনি প্রশিক্ষণ চলাকালে শিক্ষকদের মনোযোগী হওয়ার আহ্বান জানান।  

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের প্রফেসর ড. মো. সারোয়ার জাহান।  

প্রশিক্ষণ কর্মশালায় ৪০ জন শিক্ষক অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।