ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

জাবির ১ম বর্ষের সাক্ষাৎকার ১২-১৩ নভেম্বর

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
জাবির ১ম বর্ষের সাক্ষাৎকার ১২-১৩ নভেম্বর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির শিক্ষার্থীদের সাক্ষাৎকার আগামী ১২ ও ১৩ নভেম্বর গ্রহণ করা হবে।

বুধবার (২৫ অক্টোবর) বিশ্ববিদ্যালয় ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা-১) ও বিশ্ববিদ্যালয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

এতে বলা, আগামী ১২ ও ১৩ নভেম্বর সংশ্লিষ্ট ইউনিট অফিসে লিখিত পরীক্ষায় নির্বাচিত ছাত্র-ছাত্রীদের বিভাগ পছন্দক্রম এবং সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

১১ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত সি-১ ইউনিটের (নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ ও চারুকলা বিভাগ) সাক্ষাৎকার ও ব্যবহারিক পরীক্ষা নেওয়া হবে। তবে চাঁদ দেখা সাপেক্ষে ১৪ নভেম্বর আখেরি চাহার সোম্বা এর ছুটি থাকায় ১৫ নভেম্বর উক্ত পরীক্ষা নেওয়া হবে।

মুক্তিযোদ্ধা কোটা, ক্ষুদ্র নৃগোষ্ঠী ও অনগ্রসর সম্প্রদায় এবং দলিত সম্প্রদায় কোটা, খেলোয়ার (শুধু মাত্র বিকেএসপি) কোটায় ভর্তির জন্য ১২, ১৩, ১৪ ও ১৬ নভেম্বরের মধ্যে অগ্রণী ব্যাংক বিশ্ববিদ্যালয় শাখায় দু’শত টাকা জমা দিয়ে আবেদন ফরম সংগ্রহ করে উক্ত তারিখের মধ্যে শিক্ষা শাখায় জমা দিতে হবে।

১৯ নভেম্বর ইউনিট অফিস কর্তৃক চূড়ান্ত মেধা তালিকা প্রকাশ করা হবে। এ তালিকা ইউনিট অফিসের নোটিশ বোর্ড ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

সাক্ষাৎকারের সময় প্রার্থীদের এসএসসি ও এইচএসসি/ সমমানের পরীক্ষার মূল মার্কশিট/ গ্রেডশিট ও ভর্তি পরীক্ষার মূল প্রবেশ পত্র আনতে হবে। প্রার্থী অন্য কোনো প্রতিষ্ঠানে ভর্তি হয়ে থাকলে ভর্তির প্রমাণপত্র আনতে হবে।

আগামী ২০ নভেম্বর থেকে ২৩ নভেম্বর পর্যন্ত মেধা তালিকা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ে ভর্তি করানো হবে।

ভর্তি ও সাক্ষাৎকার সম্পর্কিত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট ju-admission.org পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।