ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

বেরোবিতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
বেরোবিতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বেরোবিতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

বেরোবি (রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বিভিন্ন বিভাগের সাবেক ১২ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে বিশ্ববিদ্যালয়ের তিন আবাসিক হলের প্রভোস্টদের নিয়ে নবগঠিত প্রভোস্ট কমিটির পক্ষ থেকে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগদানকারী এবং ৩৫তম ও ৩৬তম বিসিএস পরীক্ষায় ক্যাডার হিসেবে সুপারিশপ্রাপ্ত বেরোবির ১২ জন প্রাক্তন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়।

শেখ ফজিলাতুন্নেছা হলের প্রভোস্ট এবং বাংলা বিভাগের প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।  

উপাচার্য বলেন, ‘এই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা শিক্ষার্থীরাই দেশ সেবায় নিয়োজিত হয়ে বিশ্ববিদ্যালয়ের মুখ উজ্জ্বল করবে। কৃতিত্বের সহিত যারা কর্মজীবনে প্রবেশ করছে আমরা এই সংবর্ধনার মাধ্যমে তাদের উৎসাহিত করতে চাই, যাতে অন্যান্য শিক্ষার্থীরাও আগ্রহ পায়’।  

ভবিষ্যতে এ ধরনের আয়োজন আরও বড় পরিসরে করে তা অব্যাহত রাখার ঘোষণাও দেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- শহীদ মুখতার ইলাহী হলের প্রভোস্ট (চলতি দায়িত্ব) ড. শফিকুর রহমান, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন মো. ফেরদৌস রহমান, পরিসংখ্যান বিভাগের সাবেক শিক্ষার্থী ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মো. শাহাজাদা মিয়া, ইরেজি বিভাগের সাবেক শিক্ষার্থী ও ৩৬তম বিসিএস-এ প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মো. আব্দুল ওয়াজেদ, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন হলো প্রভোস্ট ও সহকারী প্রভোস্ট, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সহকারী প্রক্টর এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।