ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

হাবিপ্রবিতে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
হাবিপ্রবিতে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা

দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০১৮ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি পরীক্ষা ৫ নভেম্বর থেকে ৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে বুধবার (১ নভেম্বর) বিকেলে ভিসি বাসভবন কনফারেন্স রুমে ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. হাদিুল আলম, হাবিপ্রবি’র বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, স্ট্যুডেন্ট-অ্যাডভাইজার, প্রক্টর, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক, দিনাজপুর জেলা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন শাখার কর্মকর্তারা প্রমুখ।

সভায় পরীক্ষার্থীদের মোবাইল ফোন, ডিজিটাল মেমোরি কার্ড, ঘড়ি, ক্যালকুলেটরসহ কোনে প্রকার ইলেক্ট্রনিক ডিভাইস নিয়ে পরীক্ষার হলে প্রবেশ সম্পূর্ণরূপে নিষিদ্ধ করা হয়েছে। পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা কক্ষ ও সমগ্র ক্যাম্পাস বিশেষ নিরাপত্তার আওতায় থাকবে। পরীক্ষা সংক্রান্ত যেকোনো ধরনের সংঘটিত অপরাধ, যেমন-অসদুপায় অবলম্বন, প্রতারক ও জালিয়াতিচক্র/দালালচক্র, ভাড়াটিয়া পরীক্ষার্থী, পরীক্ষায় সহায়তাকারী, সহায়তা গ্রহণকারীসহ অন্য যে কোন অপরাধ কঠোর হস্তে দমনের জন্য সার্বক্ষণিক মোবাইল কোর্ট পরিচালিত হবে। পরীক্ষা কক্ষের শৃঙ্খলাভঙ্গসহ উপর্যুক্ত জালিয়াতি/প্রতারকচক্রসহ যেকোনো অনিয়মের প্রমাণ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.hstu.ac.bd/admission পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময় : ১৮০৩ ঘন্টা, নভেম্বর ১, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।