ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

বাকৃবিতে স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
বাকৃবিতে স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এতে মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ১২শ’ শিক্ষার্থীর মধ্যে ৬৬ ভাগ ছাত্র ও ৩৪ ভাগ ছাত্রী।

রোববার (০৫ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।

ছয়টি অনুষদে ১২শ' সিটের বিপরীতে ১২শ' জন মেধা তালিকায় ও ১২শ' জন অপেক্ষমান শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে বলে জানায় ভর্তি পরীক্ষা কমিটি।

জানা গেছে, মেধা ও অপেক্ষমান তালিকায় থাকা শিক্ষার্থীদের ০৮ নভেম্বর থেকে ১৯ নভেম্বরের মধ্যে ওয়েবসাইটের মাধ্যমে অনুষদ ভিত্তিক পছন্দক্রম পূরণ করতে হবে। পরে মেধা তালিকাভুক্ত প্রার্থীদের অনুষদ ভিত্তিক ফলাফল প্রকাশ করা হবে ২৩ নভেম্বর। এরপর অনুষদ ভিত্তিক মেধা তালিকাভুক্ত শিক্ষার্থীদের ৩০ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভর্তি করা হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://admission.bau.edu.bd) ফলাফল পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।