ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

নোবিপ্রবিতে বহিরাগতদের হামলায় আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
নোবিপ্রবিতে বহিরাগতদের হামলায় আহত ৫

নোয়াখালী: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ছাত্রদের সঙ্গে বহিরাগত সন্ত্রাসীদের সংঘর্ষ হয়েছে। এতে দু’টি বাড়িতে ও বিশ্ববিদ্যালয়ের একটি বাস ভাঙচুরের ঘটনা ঘটে।

রোববার (০৫ নভেম্বর) সন্ধ্যার পর দফায় দফায় ক্যাম্পাসের সামনে এসব ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ৫ জন ছাত্র আহত হয়েছে।

হামলায় আহত ছাত্রদের মধ্যে সিএসটি বিভাগের আরফান, মাইক্রো বায়োলজি বিভাগের রাহিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে সুধারাম থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ক্যাম্পাসে আরফান ও রাহি নামে দুই ছাত্রকে মারধর করে বহিরাগত তুষার ও রোমেলসহ একদল সন্ত্রাসী। এ নিয়ে ক্যাম্পাসে ছাত্ররা ক্ষুব্ধ হয়ে ওঠে। তারা ক্যাম্পাস এলাকায় হামলাকারীদের দু’টি ও একটি দোকান ভাঙচুর করে।

পরে এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে ছাত্রদের পাল্টা ধাওয়া করে এবং দু’জন ছাত্রকে মারধরে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পূর্ব বিরোধের জের ধরে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে বহিরাগতরা মারধর করে। এ নিয়ে  ধাওয়া পাল্টা ও দু’টি বাড়ি ভাঙচুর হয়।  বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ক্যাম্পাসের বাহিরে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৪৫ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।