ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

শিশুদের রিয়েলিটি গেম শো ‘স্কুলস্মার্ট মিনিট চ্যালেঞ্জ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৭
শিশুদের রিয়েলিটি গেম শো ‘স্কুলস্মার্ট মিনিট চ্যালেঞ্জ’ সংবাদ সম্মেলনে আয়োজক কর্তৃপক্ষ বিস্তারিত তুলে ধরে-ছবি- সুমন শেখ

ঢাকা: আগামী ১০ নভেম্বর থেকে রাজধানীতে শুরু হচ্ছে রিয়েলিটি গেম শো ‘স্কুলস্মার্ট মিনিট চ্যালেঞ্জ’। রাজধানীর বিভিন্ন স্কুলের তৃতীয় থেকে সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হবে এ আয়োজন।

প্রতিযোগিতার অংশ হিসেবে প্রাথমিকভাবে রাজধানীর ২২টি স্কুলের মধ্যে বাছাই করা হয়েছে ১৬টি স্কুল। স্কুলগুলোর শিক্ষার্থীরাই গেমটিতে অংশ নিয়ে এক মিনিটে বিভিন্ন চ্যালেঞ্জে অংশগ্রহণ করবে।

পুরো অনুষ্ঠানটি প্রতি শুক্র ও শনিবার প্রচারিত হবে বেসরকারি এসএ টিভিতে। মোট ১৬টি পর্বে সাজানো হয়েছে এ আয়োজন। প্রতিযোগিতায় বিজয়ীর জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার।

পুরো শো যৌথভাবে আয়োজন করছে- অ্যাপেক্স ফুটওয়্যার লি., আরএফএল গ্রুপ, বম্বে সুইটস, সেন্টার জেল ও রেকট লিমিটেড।  

রাজধানীর একটি ইংরেজি দৈনিকের ভবনে সোমবার (০৬ নভেম্বর) সকালে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় আয়োজক কর্তৃপক্ষ।

এতে অ্যাপেক্স ফুটওয়্যারের সিইও রাজন পিল্লাই বলেন, আমাদের এবারের আয়োজন রাজধানীর স্কুল শিক্ষার্থীদের নিয়ে। এতে আশানুরূপ সাড়া পড়েছে। আগামীতে দেশের অন্যান্য স্থানেও এ আয়োজন করা হবে।

আরএফএল গ্রুপের হেড অব মার্কেটিং আরাফাত-উর-রহমান বলেন, স্কুল শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য এ আয়োজন।

সংবাদ সম্মেলনে বম্বে সুইসট-এর হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং আশফাকুর রহমান বলেন, রাজধানীতে শিশুদের খেলার মাঠ নেই। তাতে শিশুদের খেলার প্রতি আগ্রহ কমে যাচ্ছে। এ আয়োজন তাদের মধ্যে খেলার আগ্রহ তৈরি করবে বলে আমার বিশ্বাস।

সংবাদ সম্মেলনে সেন্টার জেল-এর সিনিয়র ক্যাটাগরি ম্যানেজার (মার্কেটিং) এহতেশাম চৌধুরী, ক্রিয়েটিভ পার্টনার রেড রকেট'র জেনারেল ম্যানেজার জাবির ইবনে হাইসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৭
ইইউডি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।