ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

পবিপ্রবিতে প্রফেসর ড. আক্কাস আলী স্মরণসভা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৭
পবিপ্রবিতে প্রফেসর ড. আক্কাস আলী স্মরণসভা 

পটুয়াখালী: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) মৎস্য বিজ্ঞান অনুষদের প্রতিষ্ঠাতা ডিন প্রফেসর ড. মো. আক্কাস আলীর ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। 

মৎস্য বিজ্ঞান অনুষদের আয়োজনে বৃহস্পতিবার (৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।  

প্রো-ভাইস চ্যান্সেলর ও মৎস্য বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর মোহাম্মদ আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. হারুনর রশীদ।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. আবুল কাশেম চৌধুরী, ডিন কাউন্সিলের কনভেনর ও বিএএম অনুষদের ডিন প্রফেসর বদিউজ্জামান, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজের ডিন প্রফেসর ড. পূর্ণেন্দু বিশ্বাস, রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত, প্রফেসর আলী আজগর ভূঁইয়া।

এছাড়াও সহকারী অধ্যাপক সুপ্রকাশ চাকমার পরিচালনায় আরও বক্তব্য রাখেন- সহযোগী অধ্যাপক মো. মোয়াজ্জেম হোসেন, সহকারী অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, মরহুমের ছেলে ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষিতত্ত্ব বিভাগের প্রভাষক এসএম আহসান, এমএস ছাত্র নিউটন সাহা ও ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্রী ঋতুপর্ণা দাস।  

বাংলা‌দেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৭
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।