ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

শাবিপ্রবিতে ভর্তি কার্যক্রম শুরু ১১ ডিসেম্বর

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
শাবিপ্রবিতে ভর্তি কার্যক্রম শুরু ১১ ডিসেম্বর

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবপ্রবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তি সাক্ষাৎকার আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে।

বুধবার (২৯ নভেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১১ এবং ১২ ডিসেম্বর ‘বি’ ইউনিটের মেধা তালিকায় (বিজ্ঞান বিভাগ) স্থানপ্রাপ্তরা একাডেমিক ভবন ‘ডি’ এর নিচতলায় সাক্ষাতের জন্য উপস্থিত থাকতে হবে।

 

মেধা তালিকায় ১ থেকে ৬০০ পর্যন্ত ১২ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯টায় মেধা তালিকায় একই ইউনিটের গ্রুপ-১ এর ৬০১ থেকে ১১২৩ পর্যন্ত এবং দুপুর ২টায় ‘বি’ ইউনিটের (গ্রুপ-২) এর ১ থেকে ৩০ পর্যন্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ভর্তি প্রক্রিয়া শুরু হবে।

অপরদিকে ১৩ ডিসেম্বর ‘এ’ ইউনিটের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত বিজ্ঞান ও মানবিক বিভাগের শিক্ষার্থীরা একই ভবনের নিচতলায় সকাল ৯টা থেকে উপস্থিত থাকতে হবে। এতে বিজ্ঞান বিভাগের ১ থেকে ২১৭ এবং মানবিকের ১ থেকে ৩১০ পর্যন্ত স্থানপ্রাপ্তরা উপস্থিত থাকতে হবে।

এছাড়া ১৭ ডিসেম্বর ‘এ’ ইউনিটে বাণিজ্য বিভাগ থেকে মেধা তালিকায় স্থানপ্রাপ্ত ১ থেকে ৮৩ পর্যন্ত সবাইকে সকাল ৯টা থেকে ‘ডি’ ভবনের নিচতলায় উপস্থিত থাকতে হবে। এছাড়া মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধীসহ বিভিন্ন কোটাধারীরা ১৭ ডিসেম্বর বেলা ১১টা থেকে ভর্তির জন্য উপস্থিত থাকতে হবে।  

প্রার্থীকে সাক্ষাৎকারের সময় স্বাক্ষরযুক্ত প্রবেশপত্র, এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সনদপত্রের দুই সেট করে ফটোকপি, কোটা প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের প্রত্যয়নপত্র এবং ভর্তি ফি বাবদ ৬৮৫০ টাকা (ছয় হাজার আটশ’ পঞ্চাশ’) টাকা সঙ্গে নিয়ে আসতে হবে।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।