ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ঢাবির অধিভুক্ত ৭ কলেজের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৭
ঢাবির অধিভুক্ত ৭ কলেজের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরীক্ষার হল পরিদর্শনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানসহ অন্যরা/ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি ৭ কলেজে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান/পাস) শ্রেণির কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) সকালে মোট ৯টি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটে ১৬ হাজার ৯শ আসনের বিপরীতে ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ছিল ২৩ হাজার ৭০৪জন।


 
ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ইডেন কলেজ কেন্দ্র পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেনসহ ইডেন কলেজের অধ্যক্ষ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
পরীক্ষার কেন্দ্রগুলো হলো: ইডেন মহিলা কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, ঢাকা কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, সরকারি তিতুমীর কলেজ, সরকারি বাঙলা কলেজ, আজিমপুর সরকারি গার্লস স্কুল অ্যান্ড কলেজ এবং গার্হস্থ্য অর্থনীতি কলেজ।
 
বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৭
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।