ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

শিক্ষা

আম্মুকে এবার আমিই গিফট দেব

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
আম্মুকে এবার আমিই গিফট দেব মাহজাবীন মুস্তাকী মীম

চট্টগ্রাম: ইন্টারনেটের জটিলতার কারণে ফলাফল পেতে দেরি হচ্ছিল বলে আম্মুর সে কি টেনশন। বারবার এদিক-ওদিক ফোন দিচ্ছিলেন ফলাফলের জন্য। আমারও টেনশন হচ্ছিল, তবে আম্মুর চেয়ে অনেকটা নির্ভার ছিলাম আমি। শেষে যখন ফলাফল পেলাম, আমাকে জড়িয়ে ধরে আম্মুর সে কি আনন্দ।

আব্বু মোস্তাক আহমেদ প্রবাসী। তাই তাকে খুব কম সময়ই পাই আমরা চার ভাই-বোন।

এজন্য আম্মুই যেন আমাদের সবকিছু। ভোরে ঘুম থেকে ওঠে নাস্তা করিয়ে স্কুলে পাঠানো থেকে শুরু করে স্কুল শেষে বাসায় আনা, নিয়ম করে পড়ানো, খাওয়ানো, ঘুম পাড়িয়ে দেওয়া-সবকিছু আম্মুই করেন। তাই জিপিএ-৫ পাওয়ার পেছনে আমার চেষ্টার পাশাপাশি আম্মুর খাটুনিও সমান জড়িত। এছাড়া শিক্ষকদের কাছেও আমি কৃতজ্ঞ।

প্রতিবার স্কুলে ভালো ফল করলে আম্মু আমাদের গিফট দেন, তবে এবার আমিই আম্মুকে গিফট দেব। শনিবার ফলাফল হাতে পেতে দেরি হয়ে গেছে বলে আম্মুর জন্য গিফট কিনতে পারিনি। রোববারই আম্মুর হাতে গিফট তুলে দেব।

সবাই আমার জন্য দোয়া করবেন, যেন একজন ভালো মানুষ হতে পারি।

মাহজাবীন মুস্তাকী মীম এবার নগরীর রিডার্স স্কুল অ্যান্ড কলেজ থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষায় (পিইসি) অংশ নিয়ে জিপিএ-৫ পেয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭

টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।