ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

শিক্ষা

জাবিতে মুক্তিযোদ্ধা কোটার সাক্ষাৎকার স্থগিত

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
জাবিতে মুক্তিযোদ্ধা কোটার সাক্ষাৎকার স্থগিত জাবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে মুক্তিযোদ্ধা কোঠায় ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের সাক্ষাৎকার স্থগিত করা হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হাসান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২০-২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে মুক্তিযোদ্ধা (সন্তান/নাতি নাতনি) কোটায় ভর্তির জন্য আবেদনকারী সব শিক্ষার্থীর ১১ জানুয়ারি ও ১২ জানুয়ারি তারিখের সাক্ষাৎকার পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো। পরবর্তীতে করোনা পরিস্থিতি বিবেচনা করে সাক্ষাৎকারের তারিখ ও সময় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (academic.juniv.edu) ও দৈনিক জাতীয় পত্রিকায় জানিয়ে দেওয়া হবে।

উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আজ থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত সশরীরে বিশ্ববিদ্যালয়ের সব ধরনের ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জাবি প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa