ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

শিক্ষা

ইবির বঙ্গমাতা হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে তাহমিনা-নওরীন

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
ইবির বঙ্গমাতা হল ডিবেটিং সোসাইটির নেতৃত্বে তাহমিনা-নওরীন তাহমিনা ও নওরীন

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল ডিবেটিং সোসাইটির নতুন নেতৃত্ব পেয়েছেন তাহমিনা রহমান ও নুসরাত নওরীন।

সোমবার (১০ জানুয়ারি) বিকেলে এক মতবিনিময় সভার মাধ্যমে হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটির অনুমোদন দেন হল প্রভোস্ট অধ্যাপক ড. নিলুফা আক্তার বানু।

 

এতে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের খন্দকার তাহমিনা রহমানকে সভাপতি এবং আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের নওরীন নুসরাতকে সাধারণ সম্পাদক করা হয়।

মতবিনিময় সভায় হলের আবাসিক শিক্ষক ও হল ডিবেটিং সোসাইটির মডারেটর শাহিদা আক্তার আশা, রেজাউল করিম, নুসরাত জাহান, বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আহ্বায়ক রুমি নোমান ও হল ডিবেটিং সোসাইটির সাবেক সভাপতি সাদিয়া আফরিন খানসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের হালিমা খাতুন মিম, যুগ্ম-সাধারণ সম্পাদক আইন বিভাগের আরাবী আফরিন, অর্থ সম্পাদক ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সুলতানা শম্পা, দপ্তর সম্পাদক বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শাহরিয়ার আশরাফি ও সহ-দপ্তর সম্পাদক আইন বিভাগের নাজিফা রওনক।

এছাড়া সহ-অর্থ সম্পাদক হয়েছেন ইংরেজি বিভাগের জান্নাতুল ফেরদৌস তানজিনা, প্রচার সম্পাদক হয়েছেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের আঁখি খানম এবং সহ-প্রচার সম্পাদক হয়েছেন আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের মারজান সায়েদা।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa