ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

শিক্ষা

জবিতে সশরীরে ক্লাস-পরীক্ষা চলবে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
জবিতে সশরীরে ক্লাস-পরীক্ষা চলবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সশরীরে ক্লাস-পরীক্ষা ও অন্যান্য শিক্ষা-কার্যক্রম চলমান থাকবে। যদি সরকার লকডাউন দেয় তাহলে অনলাইনে ক্লাস নেবে বলে সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড . মো . ইমদাদুল হকের সভাপতিত্বে তাঁর সভাকক্ষে ক্লাস গ্রহণ  সংক্রান্ত বিষয়ে এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান সভায় উপস্থিত একাধিক ডিন ও চেয়ারম্যান।

সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সকল অনুষদের ডিন, সকল ইনস্টিটিউটের পরিচালক, রেজিস্ট্রার, সকল বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, পরিচালক (ছাত্র-কল্যাণ) ও পরীক্ষা নিয়ন্ত্রক উপস্থিত ছিলেন।

সভা শেষে বিজ্ঞান অনুষদের ডিন রবীন্দ্রনাথ মণ্ডল বাংলানিউজকে বলেন, ক্যাম্পাসেই ক্লাস গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফেব্রুয়ারি মাস থেকে নতুন ব্যাচ এলে ফেব্রুয়ারির ১০ তারিখ থেকে ক্যাম্পাসেই ক্লাস নেওয়া হবে। এখন যেমন ক্যাম্পাসে ক্লাস-পরীক্ষা চলছে, ঠিক তেমনি চলবে। যদি সরকার থেকে কোনো ধরনের নির্দেশনা আসে লকডাউন বা এমন তখন আমরা বন্ধ করে দিয়ে অনলাইনে চলে যাব। এখন আমরা অনলাইনে যাব না। অনলাইন কোনো ভালো সমাধান না। সকলের উপস্থিতিতে এটাই সিদ্ধান্ত হয়েছে যে আমরা ক্যাম্পাসেই ক্লাস নেব। আজকের সভায় এই একটাই এজেন্ডা ছিল।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa