ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

শিক্ষা

বঙ্গবন্ধুর সমাধিসৌধে অফিসার্স অ্যাসোসিয়েশন কুয়েটের শ্রদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
বঙ্গবন্ধুর সমাধিসৌধে অফিসার্স অ্যাসোসিয়েশন কুয়েটের শ্রদ্ধা

খুলনা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন অফিসার্স অ্যাসোসিয়েশন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) নব-নির্বাচিত নেতারা।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে অফিসার্স অ্যাসোসিয়েশন কুয়েটের সভাপতি প্রকৌশলী মো. আসলাম পারভেজ ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রুহুল আমিনের নেতৃত্বে অ্যাসোসিয়েশনের সদস্যদের সঙ্গে নিয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের অন্যান্য সদস্যদের এবং দেশ ও জাতির জন্য দোয়া করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে অফিসার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মো. সাদেক হোসেন প্রামাণিক, সহ-সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রুমেন রায়হান, সাংগঠনিক সম্পাদক শেখ ওমর ফারুক, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ রায়হানুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মো. রুবেল শেখ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. আবু বক্কর সিদ্দিকী আবীর, আইন বিষয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ শাহ মো. শহীদুল ইসলাম, সদস্য মো. মঈনুল হক, মো. জাহাঙ্গীর হোসেন ও বাদশা মো. হারুন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa