ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ঢাবিতে ফের গেস্টরুমে শিক্ষার্থী নির্যাতন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
ঢাবিতে ফের গেস্টরুমে শিক্ষার্থী নির্যাতন

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের এক শিক্ষার্থীকে ফের গেস্টরুমে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার মোল্লা তৈমুর রহমান শান্তি ও সংঘর্ষ বিভাগের শিক্ষার্থী। অভিযুক্ত ছাত্র হলেন- রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও হল শাখা ছাত্রলীগের কর্মী রোকনুজ্জামান রোকন।

এ ঘটনায় ভুক্তভোগী হল প্রাধ্যক্ষের কাছে ১৭ ফেব্রুয়ারি একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এতে তৈমুর লিখেছেন, হলের মাঠে সিনিয়র ভাইয়ের সঙ্গে কেন কথা বলেছি এটি জিজ্ঞাসা করে রোকনুজ্জামান আমাকে জোরে থাপ্পড় মেরেছেন। এতে কয়েক ঘণ্টা কানে শুনতে পাইনি এবং তীব্র মাথাব্যথায় ভুগতে থাকি। এরপর রোকনুজ্জামান আমাকে হল থেকে বের করে দেওয়ার হুমকি দেন। বিষয়টি হল প্রশাসনকে জানালে তিনি আমাকে প্রাণনাশের হুমকি দেন। একপর্যায়ে আমি ভয় পেয়ে ও মানসিক নির্যাতন সহ্য করতে না পেরে হল ছেড়ে ভাইয়ের বাসায় আশ্রয় নিয়েছি।

এ বিষয়ে জানতে চাইলে তৈমুর রহমান বাংলানিউজকে বলেন, আমি হল প্রশাসনের কাছে অভিযোগ দিয়েছি। স্যার আমাকে রাত ৮টায় হল অফিসে যেতে বলেছেন। আমি যেন হলে আর না যাই সে জন্য হুমকি দেওয়া হচ্ছে।

অভিযুক্ত রোকন বাংলানিউজকে বলেন, এ ধরনের কোন ঘটনা ঘটেনি। ওই ছেলে মিথ্যা বলতেছে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি, ২০২২
এসকেবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ