ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

শিক্ষা

খুবির অফিস চলবে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
খুবির অফিস চলবে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত

খুলনা: বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে সরকারি ঘোষণা, শিক্ষা মন্ত্রণালয় ও ইউজিসির পত্রের পরিপ্রেক্ষিতে খুলনা বিশ্ববিদ্যালয়ের অফিস সময় পুনঃনির্ধারণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ ভবনের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

সভায় সরকারি উল্লিখিত ঘোষণা ও পত্রের বিষয় নিয়ে আলোচনা করা হয়। এ সময় খুলনা বিশ্ববিদ্যালয়ের অফিস সময় সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নির্ধারণ করা হয়। আগামীকাল বৃহস্পতিবার (২৫ আগস্ট) থেকেই নতুন এ সময়সূচি কার্যকর হবে।  

সভায় অফিস সময়সূচি ছাড়াও আগামী মাস থেকে ই-নথি প্রচলনের জন্য প্রাক-প্রস্তুতি, মাস্টার্সে ভর্তির অভিন্ন ক্যালেন্ডারসহ কয়েকটি একাডেমিক বিষয় নিয়েও আলোচনা হয়।

সভায় উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার অমিত রায় চৌধুরী, বিভিন্ন স্কুলের ডিন, ডিসিপ্লিন প্রধান, পরিচালক ও প্রভোস্টরা উপস্থিত ছিলেন।  

সভার এক পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ট্রেজারারকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। তিনি সবারকে শুভেচ্ছা জানিয়ে তার অনুভূতি ব্যক্ত করেন। সভা সঞ্চালনা করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।