ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

নির্বাচন ও ইসি

বগুড়ায় দুই আসনে ২২ জনের মনোনয়ন পত্র দাখিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
বগুড়ায় দুই আসনে ২২ জনের মনোনয়ন পত্র দাখিল

বগুড়া: বিএনপি দলীয় সংসদ সদস্যদের পদত্যাগে শূন্য হওয়া বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে ২২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।  

বৃহস্পতিবার সন্ধ্যায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বগুড়া জেলা প্রশাসক ও উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলামের কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে।

মনোনয়ন পত্র জমা দেওয়া উল্লেখযোগ্য প্রার্থীরা হলেন- বগুড়া-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জাতীয় পার্টির নূরুল ইসলাম ওমর, জাসদের প্রার্থী ইমদাদুল হক ইমদাদ, স্বতন্ত্র প্রার্থী ও সাবেক বিএনপি নেতা সরকার বাদল, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহম্মেদ মিঠু, জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সভাপতি আব্দুল মান্নান আকন্দ, হিরো আলম, বাংলাদেশ খেলাফতে আন্দোলনের প্রার্থী নজরুল ইসলাম ও জাকের পার্টির প্রার্থী ফয়সাল বিন শফিক।

বগুড়া-৪ আসনে ১৪ দলীয় জোট মনোনীত প্রার্থী বগুড়া জেলা জাসদের সভাপতি একেএম রেজাউল করিম তানসেন ও নন্দীগ্রাম পৌর বিএনপির সাবেক সভাপতি কামরুল হাসান সিদ্দিকী জুয়েল মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে জানা গেছে।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৮ জানুয়ারি যাচাই বাছাই এবং ১৫ জানুয়ারি প্রত্যাহারের শেষ দিন। আগামী ১ ফেব্রুয়ারি এই দুটি আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২৩
কেইউএ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।