ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

আড়াইহাজারে দুই প্রার্থীর মনোনয়ন বাতিল, এমপি বাবুসহ বৈধ ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
আড়াইহাজারে দুই প্রার্থীর মনোনয়ন বাতিল, এমপি বাবুসহ বৈধ ৪

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ দুই আসনে (আড়াইহাজারে) ছয় জন প্রার্থীর মধ্যে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ চার জনের মনোনয়ন বৈধ ঘোষণা ও দুজনের বাতিল করেছে নির্বাচন কমিশন।  

সোমবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রার্থীদের উপস্থিতিতে বৈধ ও বাতিল প্রার্থীদের বাছাই অনুষ্ঠিত হয়।

 

এ সময় বিভিন্ন দপ্তরের প্রতিনিধিদের উপস্থিতিতে জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক প্রার্থীদের বাছাই শেষে বৈধ ও বাতিল প্রার্থীদের নাম ঘোষণা করেন।  

বৈধ প্রার্থীরা হলেন-নজরুল ইসলাম বাবু (আওয়ামী লীগ), মো. আবু হানিফ হৃদয় (তৃণমূল বিএনপি), শাহজাহান (জাকের পার্টি) ও আলমগীর সিকদার লোটন (জাতীয় পার্টি)।

এ সময় ক্রেডিট কার্ডের বকেয়া থাকায় ব্যাংক প্রতিনিধির অভিযোগের কারণে মো. শরিফুল ইসলামের (স্বতন্ত্র) মনোনয়ন বাতিল ও নির্বাচন কমিশনের মনোনয়ন ফরমের ২০ ও ২১ নম্বর বিষয়টি পূরণ না করায় এবং স্বাক্ষর না করায় মামুন দিদারের (স্বতন্ত্র) মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
এমআরপি/এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।