ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইজ্জতের মালিক আল্লাহ, প্রার্থিতা পেয়ে বললেন মাহি বি চৌধুরী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
ইজ্জতের মালিক আল্লাহ, প্রার্থিতা পেয়ে বললেন মাহি বি চৌধুরী

ঢাকা: আসন্ন নির্বাচনে মুন্সিগঞ্জ-১ আসনে প্রার্থিতা ফিরে পেলেন বিকল্প ধারা বাংলাদেশের মাহি বি চৌধুরী। তিনি বলেছেন, ইজ্জতের মালিক আল্লাহ।

রাজনৈতিক চিটা ময়লা ধুলা উড়িয়ে দেবে কুলা।

রোববার (১০ ডিসেম্বর) নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিতে শুনানিতে তিনি প্রার্থিতা ফিরে পান। গ্যারেন্টার ঋণ খেলাপের দায়ে তার মনোনয়নপত্র বাতিল করেছিলেন রিটার্নিং কর্মকর্তা।

প্রার্থিতা ফিরে পাওয়ার পর মাহি বি চৌধুরী সাংবাদিকদের বলেন, ইজ্জতের মালিক আল্লাহ। আমরা নির্বাচনে ছিলাম, নির্বাচন আছি। আমরা শান্তির পক্ষে বিজয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, এখন পর্যন্ত পরিবেশ সুন্দর, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। আশা করছি, নির্বাচন কমিশন নিরপেক্ষতার পরীক্ষায় সম্মানের সঙ্গে উত্তীর্ণ হবে।

মাহি বি বলেন, বিক্রমপুরের (মুন্সিগঞ্জ) মানুষ শান্তির প্রতীক কুলা মার্কায় একত্রিত হবে। আমরা বলছি রাজনৈতিক চিটা, ময়লা, ধুলা, উড়িয়ে দেবে কুলা। শান্তির রাজনীতির পক্ষে বিক্রমপুরের মানুষ আবারও বিজয় সুনিশ্চিত করবে ইনশাল্লাহ।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
ইইউডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ