ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

লালমনিরহাটের ডিসি-এসপি-ইউএনও-ওসি বদলি চান স্বতন্ত্র প্রার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
লালমনিরহাটের ডিসি-এসপি-ইউএনও-ওসি বদলি চান স্বতন্ত্র প্রার্থী

ঢাকা: লালমনিরহাটের জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপার (এসপি), কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) উক্ত কর্মকর্তাদের বদলি করতে প্রধান নির্বাচন কমিশনারকে (সিইসি) চিঠি দিয়েছেন স্বতন্ত্রপ্রার্থী মোছা. হালিমা খাতুন।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) তিনি সিইসি কাজী হাবিবুল আউয়ালকে এ চিঠি পাঠান।

চিঠিতে তিনি উল্লেখ করেন, আমি মোছা. হালিমা খাতুন, বাংলাদেশ সংসদীয় আসন লালমনিরহাট-২ (আদিতমারী- কালীগঞ্জ)- এর একজন স্বতন্ত্র প্রার্থী।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার স্বার্থে লালমনিরহাট জেলা প্রশাসক, পুলিশ সুপার, কালীগঞ্জের ইউএনও এবং কালীগঞ্জ থানার ওসিসহ ওই কর্মকর্তাদের বদলি করা প্রয়োজন।

চিঠিতে তিনি আরও উল্লেখ করেন, ওই কর্মকর্তারা দীর্ঘদিন ধরে তাদের নিজ কর্মস্থলে কর্মরত আছেন এবং তাদের লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের বর্তমান সংসদ সদস্য (এমপি) মো. নুরুজ্জামান আহমেদের সঙ্গে সখ্যতা গড়ে উঠেছে।

এ অবস্থায় আগামী সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে লালমনিরহাট জেলার জেলা প্রশাসক, লালমনিরহাট পুলিশ সুপার, কালীগঞ্জের ইউএনও এবং কালীগঞ্জ থানার ওসিসহ ওই কর্মকর্তাদের বদলি করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
ইইউডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।