ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

সহিংসতায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার আ.লীগ কর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
সহিংসতায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার আ.লীগ কর্মী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে জেতাতে প্রয়োজনে হত্যাকাণ্ড ঘটানোর হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে শেখ জুবায়ের হাসান নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এরই মধ্যে তার হুমকিমূলক বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

 তবে তাকে গ্রেপ্তারও করা হয়েছে।

জানা যায়, গত বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাতে উপজেলার গোকর্ণ ইউনিয়নে দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে ২ নং ওয়ার্ডে আওয়ামী লীগ কর্মী ইমরান হাসান রঞ্জুর বাড়িতে আলোচনা সভার আয়োজন করা হয়।  

এতে নৌকার পক্ষে বক্তব্য দেওয়ার এক পর্যায়ে আওয়ামী লীগ কর্মী শেখ জুবায়ের হাসান প্রয়োজনে ১-২টি ‘মার্ডার’ করতে সভায় উপস্থিত এলাকাবাসীকে প্ররোচনা দেন এবং মার্ডার হলে তিনি অথবা গ্রামবাসী বুঝে নেবেন বলেও উল্লেখ করেন।  

তিনি আরও বলেন, আমার কর্মীরা নিষ্ক্রিয় থাকতে পারবে না। এইবার আমরা দেখিয়ে দেব গোকর্ণ ইউনিয়নের ২নং ওয়ার্ডে আওয়ামী লীগ শক্তিশালী।  

তার এমন বক্তব্যের পর ওই আসনে অন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তার কর্মী-সমর্থকদের মধ্যে আতঙ্কা ছড়িয়ে পড়ে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহাগ রানা বলেন, এলাকার আইনশৃঙ্খলা বজায় রাখতে ১৫১ ধারায় শেখ জুবায়ের হাসানকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার জুবায়ের নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নের শেখ আব্দুল হাকিমের ছেলে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।