ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

দেশে ও অর্থনীতির স্বার্থে গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই: নির্বাচন কমিশনার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
দেশে ও অর্থনীতির স্বার্থে গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই: নির্বাচন কমিশনার

ব্রাহ্মণবাড়িয়া: নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান বলেছেন, অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করাই নির্বাচন কমিশনের লক্ষ্য। কারণ দেশের অস্তিত্ব ও অর্থনীতির স্বার্থে গ্রহণযোগ্য নির্বাচনের কোনো বিকল্প নেই।

আগামী ৭ জানুয়ারি একটি ভালো নির্বাচন করতেই হবে। সেই লক্ষ্যে সবাইকে নিয়েই নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে।  

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার জেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট পর্যায়ে কর্মকর্তা ও ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নির্বাচনের আগে এমপিদের তালিকা হয়ে গেছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন মন্তব্যের জবাবে নির্বাচন কমিশনার বলেন, ওনার কাছে তালিকা থাকলে প্রকাশ করুক। সেটা তাদের রাজনৈতিক বক্তব্য। তবে নির্বাচনের সঙ্গে জড়িত রাষ্ট্রীয় কোনো কর্মকর্তা ও কর্মচারীরা দায়িত্ব অবহেলা করলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, আগামী ২৯ ডিসেম্বর থেকে সেনাবাহিনীর পাশাপাশি বিজিবি, র‍্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনী বিভিন্ন নির্বাচনী আসন টহল দেবে।

এ সময়  জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. হাবিবুর রহমান, পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেনসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।