ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরে গণসংযোগে বুবলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরে গণসংযোগে বুবলী কথা বলছেন ফারজানা রাব্বী বুবলী।

ঢাকা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও সমাবেশের মধ্য দিয়ে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরলেন (সাঘাটা- ফুলছড়ি) ৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলী।

আগামী নির্বাচনকে সামনে রেখে গাইবান্ধার (ফুলছড়ি-সাঘাটা) আসনে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রয়াত ডেপুটি স্পিকারের মেয়ে ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী।

রোববার (২৪ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত তিনি উপজেলার সাঘাটা সদর কচুয়া ইউনিয়নের উল্ল্যা সোনাতলা মাঝিপাড়া, আবুলের মোড়ে, বুরুঙ্গী কাফির বাজার মাদ্রাসা মাঠ, পাঠানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বালুয়া শাহজাহান মাস্টারের বাড়ি, ঝৈলতলা অ্যাডভোকেট হাবিবুর রহমানের বাড়ি, বড়াইকান্দি কালামের বাড়ি, সতীতলা (পুটিমারি), চন্দনপাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, রামনগর নয়াবাজারের (মহিরউদ্দিন) বাড়ি,অনন্তপুর বিদ্যালয় মাঠ, অনন্তপুর (মধ্যপাড়া) রাশিদা বেগমের বাড়িসহ বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা চালান।

তিনি ওই এলাকাবাসীর ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের কথা তুলে ধরেন এবং ভোটারদের মাঝে উন্নয়নমূলক কথা বলেন এবং ট্রাক প্রতীকে ভোট চান।

তিনি আওয়ামী লীগ সরকারের সময়ে ফুলছড়ি-সাঘাটা উপজেলার রাস্তা-ঘাটসহ দৃশ্যমান উন্নয়নের কথা বলেন এবং এ উন্নয়ন অব্যাহত রাখতে ট্রাক প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

আওয়ামী লীগ দেশের সর্বস্তরের মানুষের মৌলিক চাহিদা তথা খাদ্য, বস্ত্র, বাসস্থান নিশ্চিতকরণসহ দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে ইতোমধ্যে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়ন করেছে। তন্মধ্যে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, উন্নত চিকিৎসা, যুগোপোযোগী শিক্ষার প্রসার, পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট ইত্যাদি উল্লেখযোগ্য।

এ সময় আগামী সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করে দেশের উন্নয়নকে আরেক ধাপ এগিয়ে নিয়ে যেতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। একইসঙ্গে আগামীতে এই আসনে আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দেবেন।  

এ সময় উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, মুক্তি নগর ইউপি চেয়ারম্যান আহসান হাবিব লায়ন, নাছিরুল আলম স্বপন, অ্যাডভোকেট মাজহারুল ইসলাম, কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহির উদ্দিন আকন্দ, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব রেজাউল করিম আকন্দ, ফরহাদ হোসেন, মামুন, সাইফুলসহ দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ